AD

গুগল সার্চের শীর্ষে এমি ওয়াইনহাউজ

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে নতূন আরেকটি তথ্য দিচ্ছি

গ্রামি অ্যাওয়ার্ডজয়ী ব্রিটিশ গায়িকা এমি ওয়াইনহাউজ মাত্র ২৭ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। নিজের ফ্লাটেই পাওয়া যায় গিয়েছিলো তার মৃতদেহ। রহস্যজনক এ মৃত্যুর পর গুগল সার্চে তাকেই খোঁজা হয়েছে সবচেয়ে বেশি। খবর ডেইলি মেইল-এর।

এমি ওয়াইনহাউস-এর মৃত্যুর পর মাত্র এক মাস পেরিয়েছে, আর গত এক মাসে গুগল সার্চ ব্যবহারকারীরা সবচেয়ে বেশি খুঁজেছেন তার মৃত্যুর খবরটিকেই।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, চলতি বছরের ২৩ জুলাই হঠাৎ করেই এমিকে নিজের ফ্লাটে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর খবরটি চাউর হতেই গুগল সার্চে সর্বশেষ খবর পেতে সবাই ঝাঁপিয়ে পড়েছিলো।

জানা গেছে, মাত্রাতিরিক্ত মাদক সেবনই তার মৃত্যুর কারণ হতে পারে বলে পুলিশের ধারণা। রহস্যজনক এ মৃত্যুর ঘটনার সর্বশেষ খবর জানতেই গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজ করা হয়েছে এমিকে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, এমি ছাড়াও গত এক মাসে সবচেয়ে বেশি খোঁজ করা বিষয়ের তালিকায় আছে গুগলের নতুন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুগল প্লাস, হ্যারি পটারের সাইট পটারমোর। এ ছাড়াও তারকাদের মধ্যে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে ডেভিড এবং ভিক্টোরিয়া বেকহাম-এর প্রথম কন্যা হার্পারকে।
Share on Google Plus

About খালেদ সাইফুল্লাহ নীরব

Yo, I'm Nerob Tuner. I am a freelance web designer based in Dhaka, Bangladesh. When not geeking out over design, I'm likely geeking out over film, technology or pretending to play the guitar.
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment